ঈশ্বরদীতে ১২০০ লিটার চোলাই মদসহ নয় জন আটক

 নিজস্ব প্রতিবেদক
আপডেট: ২০২০-০৭-২৯ , ১১:১৩ পিএম

ঈশ্বরদীতে ১২০০ লিটার চোলাই মদসহ নয় জন আটক ছবি: সিটিজেন নিউজ

পুলিশি অভিযানে পাবনার ঈশ্বরদী সুইপার কলোনী হতে ১২শ লিটার চোলাই মদ উদ্ধার হয়েছে। এসময় ঘটনাস্থল হতে ৯ জনকে পুলিশ আটক করেছে।

আটককৃতরা হলো বিপ্লব দাস (২৯), সাহাবুল (৩০), জুমরাতি (৪০), রাজু (৩৭), সুভাষ কুমার ওরফে ধল্লা বাঁশফোড় (৩৫), সোহেল প্রাং (৩৩), চঞ্চল (২৭), হেলাল প্রাং (২৬) ও রাসেল (৩২)।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীরের নেতৃত্বে মঙ্গলবার রাত দশটা থেকে রেলগেট এলাকার (পূর্ব পাড়) সুইপার কলোনিতে এই অভিযান পরিচালিত হয়। প্রায় দুই ঘণ্টাব্যাপী রাত ১২টা পর্যন্ত পরিচালিত এই অভিযানের সময় ওই এলাকার প্রায় প্রতিটি বাড়িতে তল্লাশি চালিয়ে চোলাই মদের সাথে উল্লেখিতদের আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, ঈশ্বরদীকে মাদকমুক্ত করার লক্ষ্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রেলগেট পূর্বপাড়ের সুইপার কলোনিতে এই অভিযান চালানো হয়। উদ্ধারকৃত চোলাই মদের সাথে ৯ জনকে আটক করা হয়েছে। চিহ্নিত আরও কেউ কেউ পালিয়ে গেছে। অচিরেই এরা গ্রেফতার হবে।

আটককৃতরা সকলেই চোলাই মদ বিক্রির সাথে জড়িত বলে তিনি জানিয়েছেন। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। প্রসঙ্গত স্মরণকালের মধ্যে ঈশ্বরদীতে এটাই বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধারের ঘটনা। ভেজাল চোলাই মদ পান করে ২০১৮ সালে ওই কলোনির পিতা-পুত্রের একসাথে প্রাণহানির ঘটনা ঘটে