প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি জ্যাকলিনের

 বিনোদন ডেস্ক
আপডেট: ২০২১-১১-২৭ , ০৮:০৬ পিএম

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি জ্যাকলিনের ছবি: সিটিজেন নিউজ

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে ফের বিতর্ক শুরু হয়েছে। ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে। তার সঙ্গেই বেরিয়েছে জ্যাকলিনের ঘনিষ্ট ছবি।

ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা চলমান রয়েছে। সম্প্রতি সুকেশের সঙ্গে নিজের সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন জ্যাকলিন। তার ঠিক পনেরো দিনের মাথায় সামনে এল জ্যাকলিন ও সুকেশের ঘনিষ্ঠতার ছবি। 

ছবিতে দেখা যাচ্ছে জ্যাকলিনের গালে চুম্বন করছেন সুকেশ। নিজেদের ঘনিষ্ঠতার ছবি ক্লিক করেছেন সুকেশ নিজেই। ছবিটি এই বছর এপ্রিল থেকে জুন মাসের মধ্যে তোলা। সেইসময় অন্তর্বর্তী জামিনে ছাড়া পেয়েছিলেন সুকেশ। 

কিছুদিন আগেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কর্মকর্তারা জেরা করেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজকে। সুকেশ চন্দ্রশেখরের আর্থিক অনিয়ম মামলায় দুবার তাকে ডেকে পাঠায় ইডি। জ্যাকলিনের পক্ষ থেকে তার ম্যানেজার জানান, এই মামলার অন্যতম সাক্ষী তিনি। তিনি তার সাক্ষ্য দিয়েছেন। আগামী দিনেও তিনি সহযোগিতা করবেন কিন্তু সুকেশের সঙ্গে তার কোনও সম্পর্ক ছিল না। 

প্রথম দফায় দিল্লিতে ছয়ঘন্টা জেরা করা হয়েছিল জ্যাকলিনকে, রেকর্ড করা হয়েছিল তার বয়ান। সেই বয়ানের ভিত্তিতেই ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এই মামলার অন্যতম অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের স্ত্রী অভিনেতা লীনা মারিয়া পলকে। সুকেশ জেলে থাকাকালীন তিনিই এই প্রতারণা চক্র চালাতেন বলে অভিযোগ।  

চেন্নাই নিবাসী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তার অভিযোগ এক বছরে তার থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতেই জ্যাকলিনের সাক্ষ্য নেয় ইডি। সুকেশের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন অভিনেতা। কিন্তু তারই মধ্যে শনিবার প্রকাশ্যে আসে জ্যাকলিনের সঙ্গে সুকেশের ছবি। এই ছবি থেকেই শুরু হয়েছে নতুন বিতর্ক।