প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের সাক্ষাৎ

 খেলাধুলা ডেস্ক
আপডেট: ২০২১-০৯-১২ , ০৮:২১ পিএম

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের সাক্ষাৎ ছবি: ইন্টারনেট

নিউজিল্যান্ড মিশন শেষ। এবার আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতে উড়াল দেবেন সাকিব আল হাসান। আইপিএল শেষ করেই বিশ্বকাপের প্রথম রাউন্ড খেলতে ওমানে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। সবমিলে লম্বা সময়ের জন্য ঢাকা ছাড়ছেন সাকিব।

আরব আমিরাতে যাওয়ার আগে আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে দেখা করতে গিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

নিউজিল্যান্ড সিরিজ শেষে লম্বা সময়ের জন্য ছুটিতে বাংলাদেশ দলের ক্রিকেটারেরা। তবে সতীর্থরা ছুটিতে থাকলেও খুব ব্যস্ত সময় যাচ্ছে সাকিব আল হাসানের। নিউজিল্যান্ড সিরিজ শেষে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতাবেন তিনি। আইপিএল খেলতে আজ রাতেই সংযুক্ত আরব আমিরাতে যাবেন সাকিব। সফরে তার সঙ্গী হবেন রাজস্থানের হয়ে আইপিএল খেলা মুস্তাফিজুর রহমান।

আজ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন সাকিব। ছবিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে দেখা যায়। তবে ঠিক কী কারণে সাক্ষাৎ করেছেন সে ব্যাপারে জানা যায়নি। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের আগে আর দেখা হবে না বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাকিব।

নিজের ফেসবুকে দেওয়া ছবিটির ক্যাপশনে সাকিব লিখেছেন, আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।

এর আগে আজ বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদমাধ্যমের মুখোমুখি হন সাকিব। সেখানে বিশ্বকাপ, দল, বিপিএল ও সহ-অধিনায়ক ইস্যুতে কথা বলেন দেশসেরা ক্রিকেটার।