আবারও বিয়ে করেছেন হাবিব

 বিনোদন ডেস্ক:
আপডেট: ২০২১-০১-১৩ , ১১:১৬ এএম

আবারও বিয়ে করেছেন হাবিব ছবি । সিটিজেন নিউজ

আবারও বিয়ে করেছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। উঠতি মডেল আফসানা চৌধুরী শিফাকে ৭ জানুয়ারি বিয়ে করেছেন তিনি। এটা হাবিবের তৃতীয় বিয়ে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে হাবিব লিখেছেন, ‌প্রিয় ভক্তবৃন্দ, হঠাৎ ঘটে যাওয়া আমার ব্যক্তিগত জীবনের একটি ঘটনা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। সম্প্রতি আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করেছি। আপনারা জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।

আবারও বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছেন হাবিব। এক সাক্ষাতকারে তিনি জানান, শিফার সঙ্গে হাবিবের পরিচয় প্রায় ৮ মাস আগে। শিফার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায়। আর হাবিবের বাড়ি দোহার উপজেলায়। ছোট বেলা থেকেই ঢাকায় বসবাস করছেন শিফা।

বিয়ের সিদ্ধান্ত নেওয়া প্রসঙ্গে হাবিব দেশীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, আমাদের পরিচয় ঢাকাতেই। পরিচয়ের কিছু দিন পর আমরা অনুভব করি সংসারের। এরপর দুই পরিবারকে জানালাম। পারিবারিকভাবেই বিয়ের সিদ্ধান্ত হলো।

বিয়ে নিয়ে কোনও পরিকল্পনা ছিল না উল্লেখ করে হাবিব আরো বলেন, এই একটি বিষয় নিয়ে তো তিক্ত অভিজ্ঞতা কম হলো না। আবার এটাও ঠিক, জন্ম-মৃত্যু আর বিয়ে তো উপরওয়ালা থেকে নির্ধারিত। তা না হলে, শিফার সঙ্গে আমার পরিচয়ই হতো না। আমরা আসলে একসঙ্গে নিজেদের মতো বাকি জীবন কাটাতে চাই।

নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন হাবিব। পাশাপাশি অনুরোধ করেছেন, বিষয়টি নিয়ে নেচিবাচক কোনও মন্তব্য বা সংবাদ প্রকাশ না করার।