মেসি-গ্রিজম্যানের জোড়া গোলে বার্সার দারুণ জয়

 খেলাধুলা ডেস্ক:
আপডেট: ২০২১-০১-১০ , ০৯:৩৭ এএম

মেসি-গ্রিজম্যানের জোড়া গোলে বার্সার দারুণ জয় ছবি । সিটিজেন নিউজ

গ্রানাদার বিপক্ষে জ্বলে উঠলেন দলের দুই তারকা লিওনেল মেসি ও আন্তোইন গ্রিজম্যান। দুজনই করলেন জোড়া গোল। দুই তারকার আলো ছড়ানোর দিনে গ্রানাদাকে উড়িয়ে দিল বার্সেলোনা। গতকাল শনিবার রাতে গ্রানাদাকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। এই জয়ের মাধ্যমে চলতি লা লিগার পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠেছে রোনাল্ড কোম্যানের দল।

চলতি মৌসুমের থেকে লা লিগায় ভুগছিল বার্সা। কিন্তু নতুন বছরের শুরুতে এসে কিছুটা ছন্দে ফিরল কাতালান ক্লাবটি। এই নিয়ে প্রতিপক্ষের মাঠে টানা চার ম্যাচে জয় পেল বার্সা।

এদিন ম্যাচের ১২ মিনিটেই গোলের দেখা পেয়ে যায় বার্সা। লিওনেল মেসির বাড়ানো বল তাঁকেই ফেরত দিতে এগিয়ে যান সার্জিও বুসকেটস। মাঝপথে সলদাদোর পায়ে বল লেগে পেয়ে যান গ্রিজম্যান। দারুণ শটে ঠিকানা খুঁজে নেন তিনি।

৩৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। এই গোলেও অবদান রাখেন গ্রিজম্যান। প্রতিপক্ষের ডি-বক্সের বাইরে অধিনায়ককে পাস দেন গ্রিজমান। সুযোগ বুঝে বাঁ-পায়ের জোরালো শটে বার্সাকে এগিয়ে নেন মেসি।

এরপর ৪২ মিনিটে আরেকটি গোল করে ব্যবধান তিনগুণ করেন মেসি। ডি-বক্সের ঠিক বাইরে থেকে লাফিয়ে ওঠা বল ফ্রি-কিকে ঠিকানায় পাঠান আর্জেন্টাইন তারকা। এবারের লিগে এটাই মেসির প্রথম ফ্রি কিক গোল।

৬৩ মিনিটে ডান দিক থেকে দেম্বেলের বাড়ানো পাস ধরে স্কোরলাইন ৪-০ করেন গ্রিজম্যান। ফলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে কোম্যান শিষ্যরা।

চলতি লিগে ১৮ ম্যাচে ১০ জয় ও চার ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে তৃতীয়তে আছে বার্সেলোনা। ১৫ ম্যাচে ১২ জয় ও দুই ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ৩৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ। ৩২ পয়েন্ট নিয়ে চার নম্বরে নেমে গেছে ভিয়ারিয়াল। ১৭ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে গ্রানাদা।